পরবর্তী সরকার বিএনপি, প্রধানমন্ত্রী খালেদা : দুদু

সময়: 1:41 am - August 20, 2023 | | পঠিত হয়েছে: 27 বার

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, ‘সময় কিন্তু খুব বেশি নেই। এই ২০২৩ সালের আর দুটি মাস। আওয়ামী লীগের ভাইয়েরা আশপাশে কে কোথায় আছেন শোনেন, সময় ভালো না, সময় ভালো না। এরপরের সরকার বিএনপি সরকার। এরপরের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। বুক ধরফর করছে। ইলেকশন চাচ্ছি কেন? কারণ বাংলাদেশের মানুষ ধানের শীষে ভোট দেওয়ার জন্য তৈরি হয়েছে।’

শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার দাবিতে রাজশাহী মহানগরে বিএনপির আয়োজনে গণমিছিলের শুরুতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে শামসুজ্জামান দুদু বলেন, আপনারা অনেক লাগাতার আন্দোলন করেছেন। আর কয়েকটা দিন কর্মসূচি পালন করতে হবে। তারপর আমরা এই সরকারকে পদত্যাগ করিয়ে বাড়ি ফিরে যাব। বেগম জিয়াকে মুক্ত করে বের করবো। তারেক রহমানকে নিয়ে ঘরে যাব।

তিনি আরও বলেন, বিএনপিকে আর কেউ হাঁটু ভাঙা-মাজা ভাঙা পার্টি বলতে পারবে না। বিএনপি সরকার পতনের আন্দোলন করে অনেক শক্তিশালী হয়েছে। ঢাকায় একটি সমাবেশের পর থেকে আওয়ামী লীগ কথা বলা বন্ধ করেছে।

রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ঈশার সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। এছাড়া আরও উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত প্রমুখ।

রাজশাহী বার্তা/admin

এই বিভাগের আরও খবর