চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করলেন এমপি আব্দুল ওদুদ

সময়: 10:56 am - March 8, 2024 | | পঠিত হয়েছে: 38 বার

চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদী তীরের বাঁধা, নদীর ঘাটের সিঁড়ি ও কালভার্টসহ বিভিন্ন উন্নয়নমুলক নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার শিয়ালাকলোনি, নামোনিমগাছি, নামোরাজরামপুর উপরপাড়া, হুজরাপুর, পুরাতন বাজার ও সুন্দরপুর ইউনিয়নের পিরানটুলি এলাকায় এসব উন্নয়নমূলক নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উন্নয়নমূলক প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ। এসময় তিনি বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনী ইসতেহার ছিলো পুরো চাঁপাইনবাবগঞ্জ ঢেলে সাজানোর। সেটা মাথায় রেখে কাজগুলো বাস্তবায়ন করছি। ভবিষ্যতে চাঁপাইনবাবগঞ্জকে একটি স্মার্ট জেলা হিসেবে সবার কাছে উপহার দিবো।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্মার্ট বাংলাদেশে পরিণত হচ্ছে। আওয়ামী লীগ সরকারের আমলে পুরো দেশে যে উন্নয়নের জোয়ার শুরু হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মুখলেসুর রহমান, উপ-বিভাগীয় প্রকোশলী ময়েজ উদ্দিন, চেম্বারের সভাপতি আব্দুল ওয়াহেদ, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, সুন্দরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান আব্দুল হাকিম, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. নুরুল ইসলাম মিনহাজসহ অন্যরা।

উল্লেখ্য, প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে ৬টি প্রকল্প বাস্তবায়ন করছে চাঁপাইনবাবগঞ্জ পানি উন্নয়ন বোর্ড।

রাজশাহী বার্তা/Rahim

এই বিভাগের আরও খবর