রাজনীতিবিদদের নাম ব্যবহার করে প্রকাশ্যে চাঁদাবাজি, ৬ যুবক গ্রেফতার

সময়: 2:25 pm - March 12, 2024 | | পঠিত হয়েছে: 8 বার

নাটোরের সিংড়ায় রাজনীতিবিদদের নাম ব্যবহার করে যানবাহনের গতিরোধ করে প্রকাশ্যে চাঁদাবাজির সময় ছয়জনকে গ্রেফতার করেছে র‍‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (১২ মার্চ) সকালে র‌্যাব-০৫ এর নাটোর ক্যাম্পের কমান্ডার সঞ্জয় কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার (১১ মার্চ) বিকেলে সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ওই ছয়জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- সিংড়া উপজেলার সরকারপাড়া গ্রামের মো.আরিফুল ইসলাম (৩০), নিংগুইন উত্তরপাড়া গ্রামের মো. হাফিজ (৪০), চাঁদপুরের মো. মনসুর রহমান (৩৫), মো. বকুল খান (৪৭), বাসুয়াপাড়া গ্রামের মো. নজরুল ইসলাম (৪৫), মাদারীপুর এলাকার মো. কুদরত (৩৫)।

কমান্ডার সঞ্জয় কুমার সরকার জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় কাঁচা সবজি ও পণ্য পরিবহনের ট্রাক, অটোরিকশা এবং বাস থেকে স্থানীয় রাজনীতিবীদ ও প্রভাবশালীদের নাম ব্যবহার করে চাঁদা আদায় করার সময় রশিদ বইসহ চাঁদাবাজ চক্রের মূলহোতা মো. আরিফুল ইসলামসহ ছয়জনকে গ্রেফতার করা হয়েছে।

সড়ক-মহাসড়কের চাঁদাবাজি বন্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারদের বিরুদ্ধে সিংড়া থানায় মামালা রুজু করা হয়েছে বলে জানান তিনি।

রাজশাহী বার্তা/Rahim

এই বিভাগের আরও খবর