চাঁপাইনবাবগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে লাখ টাকা ছিনতাই; গ্রেফতার ১

সময়: 3:46 pm - August 8, 2023 | | পঠিত হয়েছে: 32 বার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিকাশ এবং ফ্লেক্সিলোড ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর জখম করে অর্থ হাতিয়ে নেয়ার ঘটনায় কুখ্যাত কিশোর গ্যাং সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার দিবাগত রাত ৩ টার দিকে উপজেলার চামাবাজার এলাকা তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আবু সুফিয়ান সিজু শিবগঞ্জ উপজেলার বাজিতপুর বাহাদুর মোল্লাটোলার রবিউল ইসলাম ছেলে। এসময় তার কাছ থেকে একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

মঙ্গলবার দুপুর ২ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো প্রেসবিজ্ঞপ্তি এসব তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, গত ৭ আগস্ট রাত সাড়ে ১২ টার দিকে ব্যবসায়ী রাজু তার ব্যবসায়ীক প্রতিষ্ঠান বন্ধ করে বিপুল পরিমাণ অর্থসহ রাতে বাড়ী ফেরার পথে আসামি এবং তার দল ভিকটিমের গতিরোধ করে। এ সময় ভিকটিমের চোখ বেঁধে তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে এবং তার সাথে থাকা দেড় লক্ষ টাকা ও মোবাইল ফোন নিয়ে তারা পালিয়ে যায়। এরপর স্থানীয়রা রাজুকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেলে প্রেরণ করে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। আসামিরা অজ্ঞাত হওয়ায় রাজুর পরিবার সংশ্লিষ্ট থানায় অজ্ঞাত ৪/৫ জনের নামে অভিযোগ দায়ের করে।

র‌্যাব আরও জানায়, অভিযোগের ভিত্তিতে ক্যাম্পের অভিযানিক দল ছায়া তদন্ত করে। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ উপজেলার চামাবাজার এলাকায় অভিযান পরিচালনা করে কুখ্যাত কিশোর গ্যাং সদস্য সিজুকে শনাক্ত এবং গ্রেফতার করতে সক্ষম হয়। জিজ্ঞাসাবাদে এ ঘটনায় জড়িত বাকিদের নাম এবং ঘটনার বিবরণ উঠে আসে। বাকিদের গ্রেফতার করতে ক্যাম্পের অভিযান চলমান রয়েছে।

এ ঘটনায় আসামীকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

রাজশাহী বার্তা/admin

এই বিভাগের আরও খবর